মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

আইটেম গানে একসঙ্গে মাধুরী-বিদ্যা

বিনোদন ডেস্ক / ২২ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২২, ২০২৪
আইটেম গানে একসঙ্গে মাধুরী-বিদ্যা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘ভুলভুলাইয়া’ ছবির প্রথম পর্বে অক্ষয় কুমার আর বিদ্যা বালান থাকলেও, দ্বিতীয় পর্বে দেখা যায় কার্তিক আরিয়ান আর কিয়ারাকে। ‘ভুলভুলাইয়া-টু’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। সেখানে অভিনয় করেছিলেন টাবু।

এবার আনিস বাজমির পরিচালনায় ‘ভুলভুলাইয়া-থ্রি’তে ১৭ বছর পর ফিরে আসছেন মঞ্জুলিকা বিদ্যা বালান। ছবিতে কার্তিক আরিয়ান মুখ্য ভূমিকায়, সঙ্গে রয়েছেন ‘অ্যানিমেল’খ্যাত তৃপ্তি দিমরি। কলকাতাকে কেন্দ্র করেই ছবির গল্প এগিয়েছে।

তবে সব থেকে বড় খবর বিদ্যার সঙ্গে ছবিতে থাকছেন মাধুরী দীক্ষিত। বলিউগডের এই সুপারস্টারের সঙ্গে পারফর্ম করার বাসনা অনেকের। অভিনেত্রী বিদ্যা বালানও তার ব্যতিক্রম নন।

তাই তো সুযোগ লুফে নিতে দ্বিতীয়বার ভাবেননি তিনি। তবে পর্দায় সহশিল্পী হিসেবে নয়, বরং একটি গানে একসঙ্গে নাচতে দেখা যাবে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘ভুলভুলাইয়া-থ্রি’ ছবির একটি আইটেম গানে বলিউড ডান্স ডিভা মাধুরী দীক্ষিতের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে বিদ্যা বালানকে। পরিচালক আনিস বাজমি এরই মধ্যে দুই তারকা যুগলবন্দির পরিকল্পনা সাজিয়ে ফেলেছেন।

বিদ্যা বালান এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। তার ভাষায়, অভিনয় ক্যারিয়ারের উত্থানে ‘ভুলভুলাইয়া’ ছবির সাফল্য বড় একটি ভূমিকা রেখেছিল। তাই এর সিক্যুয়েলের তৃতীয় কিস্তিতে অভিনয়ের বিষয়টি অন্যরকম ভালো লাগার।

তার চেয়ে বড় বিষয় এই ছবির সূত্র ধরে মাধুরী দীক্ষিতের মতো বড় মাপের অভিনেত্রী ও নৃত্যশিল্পীর সঙ্গে পারফর্ম করার সুযোগ পাচ্ছি, যা হবে দারুণ এক অভিজ্ঞতা।

প্রযোজক ভূষণ কুমার এবং তার দল জনপ্রিয় গানের একটি নতুন উপস্থাপনা নিয়ে কাজও শুরু করছেন। আগামী মাসে গানটির শুটিং করার প্রস্তুতি চলছে। খুব শিগগিরই গানের সিকোয়েন্স নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন নির্মাতা।

সব ঠিক থাকলে চলতি বছরের দীপাবলিতে ‘ভুলভুলাইয়া থ্রি’ ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে । সে পরিকল্পনা অনুযায়ী নির্মাণকাজ চালিয়ে যাচ্ছেন নির্মাতা।

The short URL of the present article is: https://tvforumbd.com/f38w


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান