রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

অ্যাম্বারের ফাঁস হওয়া ইমেলে বিস্ফোরক তথ্য

ফোরাম প্রতিবেদক / ২০৬ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৬, ২০২২
অ্যাম্বার হার্ড
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আইনজীবীদের ভুলে ফাঁস হয়ে যাওয়া এক ইমেলে উঠে এল বিস্ফোরক তথ্য। দেখা যায়, খবর গোপন রাখতে সাংবাদিককে খুনের হুমকি দিয়েছেন অ্যাম্বার।
অ্যাম্বার হার্ড কি নির্দোষ? এই একটি প্রশ্ন অনেকের মাথায় ঘুরছে। প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলার পর আরও জলঘোলা হয়েছে বলেই ধারণা একাংশের। জনির কাছে হেরে এখন ১১৬ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হচ্ছে ‘অ্যাকোয়াম্যান’-এর অভিনেত্রীকে। ঘটিবাটি বেচে প্রায় সর্বস্বান্ত হয়ে পড়েছেন তিনি। অনেকেই এই বিচার নিয়ে ইতিপূর্বে ক্ষোভ উগরে দিয়েছিলেন নেটদুনিয়ায়। তবে অ্যাম্বার যে পুরোপুরি নির্দোষ নন, তা হঠাৎ ফাঁস হয়ে গেল ঘটনাচক্রে। তাঁরই আইনজীবীদের ভুলে ব্যাপারটা সর্বসমক্ষে চলে এল।

ভাঙল মোদী-সুস্মিতার প্রেম!

দেখা যায়, একটি ইমেলে জেসিকা ক্রাউস নামে এক সাংবাদিককে হুমকি দিয়েছিলেন অ্যাম্বার। সেখানে লেখা, যৌনতার আসরগুলো (সেক্স পার্টি) নিয়ে খবর করলে সপরিবার তাঁকে শেষ করে দেবেন অ্যাম্বার। লিখেছেন, ‘নিজের পরিবারের কথা চিন্তা করুন। তার পর আপনার ইচ্ছে।’

আরও অনেক তথ্যপ্রমাণ সংগ্রহ করেছিলেন অভিনেত্রী, যাতে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভুল হিসাবে গণ্য হয়। অনেকটা এগিয়েওছিলেন। সম্প্রতি ৬০০০ পাতার খামবন্দি নথি উদ্ধার হয়েছিল, যাতে দেখা গিয়েছিল, স্পষ্টতই প্রাক্তন স্ত্রীকে ফাঁসিয়েছিলেন জনি। আদালত সেগুলো আবার নতুন করে ঘেঁটে দেখছিল। তার মধ্যেই এই বিপত্তি। আইনজীবীদের তরফে ভুল করে ফাঁস হয়ে যাওয়া ইমেল আবারও অ্যাম্বারকে হারিয়ে দিল বলে মনে করছেন ভক্তরা।

ফিটনেস ভিডিওতে চমক দিলেন শ্রাবন্তী (ভিডিও)

২০১৮ সালে অ্যাম্বার গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন জনি ডেপের বিরুদ্ধে। এর পরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। আদালতের জুরি সদস্যরা জানান, অ্যাম্বার গার্হস্থ্য হিংসার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন, তা মিথ্যা এবং অবমাননাকর। পাশাপাশি জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনার পিছনে অ্যাম্বারের অসৎ উদ্দেশ্য ছিল বলেও জানিয়েছিল আদালত।

যদিও আদালতে মামলা ওঠার আগেই জনি নাকি তাঁর প্রাক্তন স্ত্রীকে প্রস্তাব দিয়েছিলেন, তিনি অ্যাম্বারকে মোটা অঙ্কের টাকা দেবেন। তার বিনিময়ে অভিনেত্রী যেন তাঁর বিরুদ্ধে সব অভিযোগ ফিরিয়ে নেন।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ১৬ মিলিয়ন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১২৭ কোটি টাকা) দিতে চেয়েছিলেন জনি। কিন্তু অভিনেত্রী তাঁর প্রস্তাবে রাজি হননি। কারও মতে, অভিনেত্রী যদি জনির প্রস্তাব মেনে নিতেন, তা হলে আজ প্রায় ১২৬ কোটি ৫০ লক্ষ টাকার মালিক হতেন তিনি। তার বদলে হেরে ১১৬ কোটি টাকা দিতে হচ্ছে হলিউড নায়িকাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/6xkb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান