শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

অ্যাকশন ছেড়ে এবার বায়োপিকে রাম চরণ

ফোরাম প্রতিবেদক / ১২০ জন দেখেছেন
আপডেট : মার্চ ১৯, ২০২৩
অ্যাকশন ছেড়ে এবার বায়োপিকে রাম চরণ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অস্কারের আবেশ কাটতে না কাটতেই তার মধ্যেই পরবর্তী কাজ নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন দক্ষিণী অভিনেতা রাম চরণ।

এক অনুষ্ঠানে রাম চরণ জানান, খেলা সংক্রান্ত ছবিতে কাজ করতে আগ্রহী তিনি। কোন ছবি, কী বৃত্তান্ত— আভাস দিলেন এই তারকা নিজেই।

অস্কারের অভিজ্ঞতার রেশ এখনো সপ্তাহ গড়ায়নি। তবে থেমে থাকতে নারাজ দক্ষিণী তারকা রাম চরণ। খুব শীঘ্রই পরবর্তী কাজে মন দিতে চান অভিনেতা। ইতিমধ্যেই হলিউডে তাঁর অভিষেক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। এ বার বায়োপিকে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন রাম চরণ।

সদ্য সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে খেলার মাঠে বিরাট কোহলির ‘নাটু নাটু’ নাচ। ভারত-অস্ট্রেলিয়া এক দিনের ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলার মাঝেই মাঠে হঠাৎ ‘নাটু নাটু’ নাটের ‘হুক স্টেপ’ করেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। সমাজমাধ্যমে হুড়-মুড়িয়ে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। তার পর থেকেই চর্চা, দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে কি?

এক অনুষ্ঠানে রাম চরণ জানান, ‘‘স্পোর্টসের ছবিতে কাজ করার ইচ্ছা অনেক দিনের। সেই রকম চরিত্র পেলেই করতে চাই।’’ দক্ষিণী তারকাকে প্রশ্ন করা হয়, সুযোগ পেলে বিরাট কোহলির চরিত্রে অভিনয় করবেন কি না। মুহূর্তের মধ্যে তারকার উত্তর, ‘‘একদম! ও ভীষণ অনুপ্রেরণাদায়ক এক জন মানুষ। যদি সুযোগ পাই, এর থেকে ভাল আর কিছু হয় না।’’ রাম চরণের গলায় উচ্ছ্বাস শুনে স্পষ্ট, বিরাট কোহলির বায়োপিক তৈরি হলে ক্রিকেট তারকার চরিত্রে অভিনয় করতে মুখিয়ে আছেন তিনি।

অন্য দিকে, অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ পারফরম্যান্স নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল, তাতেও দাঁড়ি টানেন রাম চরণ নিজেই।

অস্কারের অনুষ্ঠানের অন্যতম প্রযোজক রাজ কপূর জানিয়েছিলেন, মহড়ার অভাবের কারণে নাকি অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে পারফর্ম করতে চাননি রাম চরণ ও এনটিআর জুনিয়র। সে কথা অস্বীকার করে রাম চরণ বলেন, ‘‘আমি তৈরি ছিলাম। একশো শতাংশ তৈরি ছিলাম। কিন্তু আমার কাছে কোনও ডাকই আসেনি। আমি জানি না কী হয়েছিল। তবে নৃত্যশিল্পীরা আমাদের থেকেও ভাল পারফর্ম করেছেন। আমরা এত দিন একাধিক সাক্ষাৎকারে ওই নাচ করেছি। এ বার আমাদের বিশ্রাম নেওয়ার পালা।’’

The short URL of the present article is: https://tvforumbd.com/o8j7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান