মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

অস্ত্রোপচারের পর ভয়ঙ্কর অবস্থার কথা জানালেন কনীনিকা

ফোরাম প্রতিবেদক / ২০৪ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৮, ২০২২
অস্ত্রোপচারের পর ভয়ঙ্কর অবস্থার কথা জানালেন কনীনিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সদ‍্য একটা বড় অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রী কনীনিকা বন্দ‍্যোপাধ‍্যায়ের। স্পাইনাল কর্ডে গুরুতর সমস‍্যা নিয়ে ভারতের চেন্নাই উড়ে গিয়েছিলেন তিনি। জটিল অস্ত্রোপচার সফল ভাবে সম্পন্ন হওয়ার পর কলকাতায় ফিরেছেন তিনি। আগের তুলনায় সুস্থ কনীনিকা। কিন্তু শেষ হয়ে যাচ্ছে ‘আয় তবে সহচরী’ সিরিয়াল। সেখানে দেখাও যায়নি সহচরী ওরফে কনীনিকাকে।

যার নামে সিরিয়াল, শেষ মুহূর্তে সেই নেই ফ্রেমে! বিষয়টা নিয়ে বিস্ময়, বিরক্তি প্রকাশ করেছিলেন দর্শকদের একাংশ। বুধবারই লাইভে এসে সমস্ত অভিযোগের উত্তর দিলেন কনীনিকা। জানালেন, কেন অস্ত্রোপচার হয়ে গেলেও সেটে ফিরতে পারেননি তিনি।

লাইভে এসে কনীনিকা জানান, তাঁর অস্ত্রোপচারটা খুব জটিল ছিল। আট বছর আগেও একবার অস্ত্রোপচার হয়েছিল তাঁর। কিন্তু এবারে নিজের গলার স্বর হারিয়ে ফেলেছিলেন কনীনিকা। অভিনেত্রী জানান, মাঝে এমন অবস্থা হয়েছিল যে তাঁর মুখ দিয়ে কোনো কথাই বেরোচ্ছিল না। শুধু হাওয়া বেরোচ্ছিল।

অনেক চেষ্টা করার পর এখন কথা বলতে পারছেন কনীনিকা। কিন্তু এখনো সম্পূর্ণ ফেরত আসতে অন্তত দু তিন মাস সময় লাগবে বলে মনে করছেন তিনি। এখন তাঁর কথা বলা সম্পূর্ণ রূপে মানা। তাই সহচরীতে ফিরতে পারেননি তিনি। তাঁর গলার যা অবস্থা তা দিয়ে অভিনয় করতে পারবেন না। সেটা চ‍্যানেল কর্তৃপক্ষকে জানাতেই তারা সিরিয়ালটা শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন।

কনীনিকা বলেন, তিনি বরাবর লড়াই করে এসেছেন। এখনো করছেন। একজন শিল্পীর কাছে গলার স্বর হারিয়ে যাওয়াটা মারাত্মক ব‍্যাপার। কারণ নিজের গলার স্বর বদলে বদলে অনেক কিছু করতে পারেন শিল্পীরা। তাঁর গোটা পরিবার তাঁর পাশে রয়েছে। অনুরাগীরাও দ্রুত সুস্থ হয়ে ওঠার বার্তা পাঠাচ্ছেন।

কনীনিকা জানান, তাঁর ফিজিওথেরাপি, ভয়েস থেরাপি চলছে। নিজের ভালবাসা, অভিনয়ের কাছে তাঁকে ফিরতে হবেই। আর তিনি নিজের আসল গলার স্বর নিয়েই ফিরবেন, যত সময়ই লাগুক না কেন, দৃঢ় প্রতিজ্ঞ কনীনিকা। সুত্র বাংলাহান্ট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান