শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

অস্কারের সেরা চলচ্চিত্র এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ান্স

ফোরাম প্রতিবেদক / ১৩৬ জন দেখেছেন
আপডেট : মার্চ ১৩, ২০২৩
অস্কারের সেরা চলচ্চিত্র এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ান্স
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এবারে অস্কারের ৯৫তম আসরে সেরা চলচ্চিত্রের পুরস্কার জিতল ‘এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ান্স’। এবারের আসরে এই কমেডি ড্রামাটির জয়জয়কার। মোট সাত ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে ড্রামাটি। এছাড়া, সেরা পরিচালকের পুরস্কার জিতলেন ড্যানিয়েল কোয়ান এবং ড্যানিয়েল শেইনার্ট।

‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’ মূলত অ্যাডভেঞ্চারধর্মী। ছবিটির গল্প একজন নারীকে কেন্দ্র করে, যিনি মাল্টিভার্সের মাধ্যমে নিজের বিভিন্ন সংস্করণ খুঁজে বেড়ান।

এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছে অল কোয়ায়েট অন দ্য ওয়েস্টার্ন ফ্রন্ট, অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার, দ্য বানশিজ অব ইনিশেরিন, এলভিস, দ্য ফ্যাবেলম্যানস, টার, টপ গান: ম্যাভেরিক, ট্রায়াঙ্গেল অব স্যাডনেস ও উইমেন টকিং।

এদিকে এবারের সেরা অভিনেতার পুরস্কার জিতলেন ব্রেন্ডন ফ্রেজার এবং সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন মিশেল ইয়োহ। এছাড়া, সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জেমি লি কার্টিস এবং সেরা সহ-অভিনেতার পুরস্কার পেয়েছেন কে হুয়ে কোয়ান। সেরা মৌলিক গানের পুরস্কার জিতেছে ভারতের আরআরআর সিনেমার নাটু নাটু।

সিনেমা জগতের সবচেয়ে অভিজাত পুরষ্কার অস্কার। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে ডলবি থিয়েটারে ২৩টি শাখায় পুরস্কার বিতরণের আয়োজন শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের সময় ১২ মার্চ রাত ৮টায় (বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা )। এবারের অস্কার সঞ্চালনা করছেন জিমি কিমেল।

এদিকে এই বছরের লাল গালিচা ৬২ বছরের মধ্যে প্রথমবারের মতো লাল নয় বলে জানিয়েছে অ্যাকাডেমি কর্তৃপক্ষ। গালিচাটি শ্যাম্পেন-রঙের বলে জানানো হয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/psvx


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান