সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

অশ্লীল ভাষায়’ হুমকি পাচ্ছেন অরুণা বিশ্বাস

ফোরাম প্রতিবেদক / ১০৪ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৪, ২০২২
অশ্লীল ভাষায়' হুমকি পাচ্ছেন অরুণা বিশ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গত চারদিন ধরে মোবাইল ফোনে একাধিক নম্বর থেকে হুমকি-ধামকি পাচ্ছেন চিত্রনায়িকা অরুণা বিশ্বাস। একই সঙ্গে অশ্লীল ভাষায় অনবরত কথা বলা হচ্ছে তাকে। ট্রু কলারে হুমকিদাতার নাম দেখাচ্ছে মণি। সোমবার (৩ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ফেসবুকে এক স্ট্যাটাসে এ খবর জানান গুণী এই অভিনেত্রী।

অরুণা বিশ্বাস গণমাধ্যমকে জানিয়েছেন, হুমকির ঘটনায় বিব্রত তিনি। তুই-তোকারি করে অশ্লীল ভাষায় তাকে হুমকি দেয়া হচ্ছে। আর গালিগালাজ করে ঠিকানা ও বাসা কোথায় জানতে চেয়ে অশ্লীল কথা বলা হচ্ছে। এ কারণে অনেকটা ভয়ে আছেন বলেও জানিয়েছেন এই নির্মাতা ও অভিনেত্রী।

শাকিবকে কঠিন হুমকি দিলেন ডিপজল

তিনি আরও জানান, হুমকিদাতা একাধিক নম্বর ব্যবহার করছে। ভয়ে সবগুলো নম্বর ব্লক করেছেন। তারপরও হুমকি দেয়া হয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো আইনের আশ্রয় নেননি।

এর আগে গত ১৮ আগস্ট বিএফডিসির ৭ নম্বর ফ্লোরে একটি অনুষ্ঠান থেকে ব্যাগ চুরি হয় এই চিত্রনায়িকার। ব্যাগে দুটি মোবাইল ফোন, বাসার চাবি, ক্রেডিট-ডেবিট কার্ডসহ অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিসপত্র ছিল।

জানা গেছে, বিএফডিসি থেকে ব্যাগ চুরির ওই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার প্রায় দুই মাস পরেও কোনো সমাধান হয়নি বিষয়টির। এ কারণে অনেকটা অভিমান করেই হুমকির বিষয়েও কোনো জিডি করেননি অরুণা বিশ্বাস।

The short URL of the present article is: https://tvforumbd.com/efwv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান