শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

অর্ধশতাধিক বিদেশি নিয়ে এবার ঈদ ইত্যাদি

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৭, ২০২৩
অর্ধশতাধিক বিদেশি নিয়ে এবার ঈদ ইত্যাদি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক : দুই যুগের বেশি সময় ধরে বিদেশি নাগরিকদের নিয়ে বাংলাদেশের লোকজ সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যকে ইত্যাদিতে তুলে ধরছেন হানিফ সংকেত। এবারের ইত্যাদিতেও অংশ নিয়েছেন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, স্পেন, নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, চীন, জাপান, কোরিয়া, সুইজারল্যান্ড, নরওয়ে, সুইডেনসহ বিভিন্ন দেশের অর্ধশতাধিক নাগরিক।

যারা এ দেশে বিভিন্ন দূতাবাস ও বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত। শত ব্যস্ততার মধ্যেও বিদেশিরা তাদের ছুটির দিনগুলোতে ইত্যাদির জন্য মহড়া দেন। তাঁদের নিয়ে এবার ইত্যাদিতে তৈরি করা হয়েছে গ্রামীণ জনপদে স্মার্টফোনের ব্যবহার ও অপব্যবহারের ওপর বিশেষ পর্ব। পাশাপাশি রয়েছে নৃত্য।

এসব বিদেশির মাধ্যমে আমাদের সংস্কৃতি ছড়িয়ে পড়ছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। বিদেশিদের নিয়ে তাদের মাতৃভাষার বদলে বাংলা ভাষায় গ্রামের সহজ সরল মানুষের চরিত্রে অভিনয় করিয়ে তুলে ধরা হয় আমাদের লোকজ সংস্কৃতি, গ্রামীণ কুসংস্কার, বিভিন্ন অসঙ্গতি, সামাজিক সমস্যা, গ্রামীণ খেলাধুলা ইত্যাদি।

প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

The short URL of the present article is: https://tvforumbd.com/0sro


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান