রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

অর্ধনগ্ন পোশাক পরে উরফির মুকুটে নতুন পালক

ফোরাম প্রতিবেদক / ২৩৫ জন দেখেছেন
আপডেট : জুন ২৯, ২০২২
অর্ধনগ্ন পোশাক পরে উরফির মুকুটে নতুন পালক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিগ বস ওটিটি খ্যাত প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ। নিজের পোশাকের জন্য প্রতিদিন ট্রোলের লক্ষ্যবস্তুতে পরিণত হন তিনি। অনেক সময়, উরফিও এগিয়ে এসে ট্রোলারদের মোক্ষম জবাব দেন। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। কেউ তাঁর প্রশংসা করেন, আবার কেউ তার স্টাইল একেবারেই পছন্দ করেন না।

যদিও নিজের সাহসী পোশাকের জন্য নেটমাধ্যমে বরবার চর্চায় থাকেন হিন্দি টেলিভিশনের ছোট পর্দার এই অভিনেত্রী। একাধিক সময় সমালোচনায় থাকলেও এবার উরফির মুকুটে কিন্তু অনন্য পালক। কারণ, সম্প্রতি প্রকাশিত হয়েছে ২০২২ সালে গুগলে সার্চ হওয়া সেরা ১০০ এশিয়ানের তালিকা। আর সেই তালিকায় ৫৭ তম স্থানে রয়েছেন উরফি জাভেদ।

এই তালিকায় বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলেছেন বিগ বস ওটিটির এই প্রাক্তন প্রতিযোগী। শিল্পা শেট্টি, কঙ্গনা রানাওয়াত, কিয়ারা আডবানি সহ আরও অনেককে পিছনে ফেলে গুগল সার্চে উরফি কিন্তু অনেকটাই এগিয়ে। এমনকি ‘বিগ বস ১৫’ জয়ী তেজস্বী প্রকাশও তাঁর থেকে পিছিয়ে।

ভারতীয় হিসাবে প্রথম দশের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে সিধু মুসেওয়ালা। পঞ্চম স্থানে রয়েছেন লতা মঙ্গেশকর, তালিকায় সপ্তম-অষ্টম-নবম স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়া। দশম স্থানে বিরাট কোহলি। কৃতি স্যানন, দিশা পাটানি, রাকুল প্রীত সিং, অনন্যা পাণ্ডেকে সর্বাধিক অনুসন্ধান করা এশিয়ানদের তালিকায় অনেকটাই পিছনে ফেলেছেন। তবে এই তালিকায় প্রথম স্থানে জায়গা করেছে বিটিএস।

গত বছর বিগ বস ওটিটিতে অংশগ্রহণের পরই দর্শকমহলে পরিচয় পেতে শুরু করেন উরফি। ‘ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘বেপান্নাহ’ এবং ‘পাঞ্চ বিট সিজন ২’-এর মতো শো-এ কাজ করেছেন তিনি। ‘কসৌটি জিন্দেগি কে ২’-এ তানিশা চক্রবর্তী নামক চরিত্রে অভিনয় করেন। বর্তমানে ইন্টারনেট সেনসেশন উরফি।

 

https://www.instagram.com/p/Ce5RbjyFXwj/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

The short URL of the present article is: https://tvforumbd.com/bzes


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান