বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২১ অপরাহ্ন

অর্থ জালিয়াতির অভিযোগে হিরো আলমের নামে মামলা

ফোরাম প্রতিবেদক / ২৫৭ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২২
অর্থ জালিয়াতির অভিযোগে হিরো আলমের নামে মামলা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে আলোচনায় উঠে আসেন বগুড়ার আশরাফুল আলম ওরফে হিরো আলম। নিজ প্রযোজনায় কখনো সিনেমা, আবার কখনো গান গাইছেন তিনি। কখনো আবার অন্যের প্রযোজনায়ও কাজ করতে দেখা যায় তাকে। বিভিন্ন সময় তার কর্মকাণ্ড নিয়ে ‘অসামাজিকতার অভিযোগে’ আলোচনা-সমালোচনাও হয়েছে। এমনকি একাধিকবার আইনি ঝামেলায়ও জড়িয়েছেন হিরো আলম।

বগুড়ার আলোচিত এই হিরো আলমের বিরুদ্ধে এবার অর্থ জালিয়াতি, মোবাইল ফোনে হুমকি ও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিওতে অসম্মানজনক খারাপ অ্যাক্টিভিটির জন্য মামলা হয়েছে তার বিরুদ্ধে।

বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালত, ঢাকার ২৯ নং কোর্টে ৪৬১/২২ এর ধারা: ৪০৬/৪২০/৫০৬/৫০০ দণ্ডবিধি ১৮৬০- এর অধীন সি.আর মামলাটি হয়েছে।

রাজধানীর হাতিরঝিল থানায় তদন্তের জন্য পাঠানো হয়েছে মামলাটি। আর ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট শেখ শামিনুর রহমানের (সানি) সহযোগিতায় হিরো আলমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আকাশ নিবির।

প্রসঙ্গত, ক’দিন আগেই বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমারও পরানো যাহা চায়’ শিরোনামের গানটি বিকৃতভাবে গাওয়ার অভিযোগে লিগ্যাল নোটিশ পাঠানো হয় হিরো আলমকে। গত ২১ জুলাই সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এই নোটিশ পাঠান তাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/om0u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান