বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

অর্থকষ্টে আছেন মালাইকা?

বিনোদন ডেস্ক / ১০ জন দেখেছেন
আপডেট : মে ১৯, ২০২৪
বুড়ি হয়েও ফ‍্যাশন দেখানো চাই!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিচ্ছেদের বেশ কয়েক বছর পেরিয়ে গেলেও ছেলে আরহানের জন্য সৌজন্যের সম্পর্ক এখনও বজায় রেখেছেন বলিউডের সাবেক তারকা দম্পতি আরবাজ খান ও মালাইকা অরোরা। মাঝে মধ্যেই দেখা সাক্ষাৎ হয় মালাইকা-আরবাজের। বিচ্ছেদের পর থেকে ছেলেকে নিয়ে আলাদা থাকেন মালাইকা। সংসার ও ছেলের সব দায়িত্ব তিনিই পালন করেন।

তবে আগের মতো অভিনয়ে সরব নেই মালাইকা। সিনেমার থেকে এখন বেশি তাঁকে দেখা যায় টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে।

এবার নিজের পালি হিলসের ফ্ল্যাটটি ভাড়া দিলেন মালাইকা। তবে কি অর্থকষ্টে আছেন মালাইকা? এমন প্রশ্ন বাসা বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

জানা গেছে, মুম্বাইয়ের খ্যাতনামা পোশাকশিল্পী কশিশ হন্সকে ফ্ল্যাটটি ভাড়া দিয়েছেন মালাইকা। মুম্বাইয়ের বান্দ্রা, পালি হিলসসহ বেশ কিছু জায়গায় ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। তারই একটি ফ্ল্যাট মাসিক দেড় লক্ষ টাকায় ওই পোশাকশিল্পীকে তিন বছরের জন্য ভাড়া দিয়েছেন তিনি।

এ ছাড়াও বান্দ্রায় যে ফ্ল্যাটটি রয়েছে মালাইকার, সেটিও নাকি ভাড়ায় দেওয়া। যদিও মালাইকা নিজে বান্দ্রা এলাকার যে বাড়িতে থাকেন সেটির আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। সম্প্রতি আরও একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। তবে ফ্ল্যাটটি তৈরি হয়ে হাতে পাওয়া নিয়ে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/nojo


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান