বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

অভিরূপের সঙ্গেই কি চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী?

ফোরাম প্রতিবেদক / ২২৩ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৪, ২০২২
অভিরূপের সঙ্গেই কি চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হাতে কাজ থাকুক বা না থাকুক, ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় সবসময় চর্চায় থাকেন। তাঁর কাজের থেকে ব‍্যক্তিগত জীবনের প্রতি আমজনতার আগ্রহ বেশি। কারণে অকারণে তিনটি বিয়ের প্রসঙ্গ তুলে খোঁচা মারা হয় শ্রাবন্তীকে। তিন বারের বিয়ে কোনোটাই টেকাতে পারেননি তিনি। এমনকি শেষ বিয়ের বিচ্ছেদের সময় খোরপোশ চাওয়ার গুঞ্জন নিয়েও ট্রোলড হন অভিনেত্রী।

গত বছর বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। প্রার্থীও হয়েছিলেন। কিন্তু জিততে পারেননি। তখনি খবর ছড়িয়েছিল, আবারো নতুন মানুষের সঙ্গে জড়িয়েছেন শ্রাবন্তী। তাঁর সেই চর্চিত চতুর্থ প্রেমিকের নাম এখন সর্বজনবিদিত, অভিরূপ নাগ চৌধুরী।

পেশায় ব‍্যবসায়ী অভিরূপও শ্রাবন্তীর মতোই বহুতল আরবানার বাসিন্দা। সেই সূত্রেই আলাপ দুজনার। তবে পরিচয়টা যে শুধু দুজনের মধ‍্যে থেমে থাকেনি তার প্রমাণও পাওয়া গিয়েছে। অভিরূপের পরিবারের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে।

যদিও অভিরূপের সঙ্গে সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি শ্রাবন্তী। বরাবরই তিনি দাবি করে এসেছেন, তাঁরা দুজনে শুধুই ভাল বন্ধু। সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী মুখ খোলেন চর্চিত চতুর্থ প্রেমিকককে নিয়ে। আর এই প্রথম বার তিনি স্বীকার করেন, অভিরূপ তাঁর ‘স্পেশ‍্যাল ফ্রেন্ড’। সবসময়ই তাঁকে নিজের পাশে পান বলেও জানিয়েছেন শ্রাবন্তী।

অভিরূপের ভাল আর খারাপ দিকও বলেছেন তিনি। বন্ধু হিসাবে তিনি খুবই ভাল, খুব ভাল একজন মানুষ। বিশেষ করে নিজের পরিবারকে খুব গুরুত্ব দেন অভিরূপ, যেটা শ্রাবন্তীর সবথেকে বেশি পছন্দ। আর খারাপ দিক? সেটাও ফাঁস করে দিয়েছেন অভিনেত্রী। তাঁর ‘বিশেষ বন্ধু’টি নাকি খুব ল‍্যাদখোর। একেবারেই জিমে যেতে চান না।

অভিরূপের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতার কথাও অস্বীকার করেননি শ্রাবন্তী। একটা খুব সুন্দর গ্রুপ পেয়েছেন বলে জানান তিনি। গত কয়েকবার মালদ্বীপ ঘুরতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। সঙ্গে অভিরূপই ছিলেন কিনা তা জানা না গেলেও অভিনেত্রী জানান, তাঁর জন্মদিনে ব‍্যাঙ্ককে যাওয়ার ইচ্ছা আছে ছেলেকে নিয়ে। তবে বিশেষ বন্ধু সঙ্গ দেবেন কিনা সেটা খোলসা করেননি তিনি।

বিভিন্ন কারণে বারবার তাঁকে ট্রোলড হতে হয়, একথা জানেন শ্রাবন্তীও। ব‍্যঙ্গাত্মক সুরে তাঁর দাবি, তিনি ট্রোলারদের রোজগারের উপায়। লকডাউনে অনেকের কাজ চলে গিয়েছে। শ্রাবন্তীকে ট্রোল করে যদি তাদের দু পয়সা রোজগার হয় তাতে কোনো অসুবিধা নেই।

The short URL of the present article is: https://tvforumbd.com/tpaf


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান