বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

অভিনয়ে এসে কয়েকশো কোটির মালিক এই নায়িকারা

ফোরাম প্রতিবেদক / ২৫০ জন দেখেছেন
আপডেট : জুলাই ১০, ২০২২
অভিনয়ে এসে কয়েকশো কোটির মালিক এই নায়িকারা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে টাকা ওড়ে। শুধু লুফে নেওয়ার কৌশল জানা চাই। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি দেশের বিনোদন ইন্ডাস্ট্রিগুলির অন‍্যতম যেখানে অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিক সবথেকে বেশি। পুরুষদের দক্ষিণা একটু বেশি হলেও নায়িকারাও কিন্তু কোনো দিক দিয়ে কম না। দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মার মতো প্রথম সারির অভিনেত্রীরা কোটি টাকার কমে রাজিই হন না। খবর বাংলাহান্ট

কিন্তু আজ যারা ইন্ডাস্ট্রির সবথেকে খ‍্যাতনামা এবং দামী অভিনেত্রী, তারাও কিন্তু এক সময় মাটির কাছাকাছি থেকে শুরু করেছিলেন। মডেলিং জগৎ থেকে ধীরে ধীরে অভিনয়ে পা রেখেছেন তারা। কেরিয়ারের শুরুর দিকে কত পারিশ্রমিক পেতেন আজকের ডিভারা?

ঐশ্বর্য রাই বচ্চন
১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জয় করেছিলেন বলিউডের এই সুন্দরী নায়িকা। তবে অভিনয়ে আসার আগে তিনিও করতেন মডেলিং। জানলে অবাক হবেন, প্রথম মডেলিং প্রোজেক্টের জন‍্য মাত্র ১৫০০ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন ঐশ্বর্য। তাঁর পাশাপাশি সোনালি বেন্দ্রে, তেজস্বিনী কোলাপুরেরাও মডেলিং করতেন।

দীপিকা পাডুকোন
অভিজাত পরিবারের সন্তান দীপিকা। মুম্বই এসেছিলেন মডেলিংয়ে কেরিয়ার বানাতে। আজ ইন্ডাস্ট্রির এক নম্বর অভিনেত্রী হলেও একটা সময়ে তিনি অভিনয়ে আসতে রাজিই হননি। মডেলিংই ছিল তাঁর ধ‍্যানজ্ঞান। পরভর্তীকালে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, প্রথম মডেলিং এর প্রোজেক্টের জন‍্য ২০০০ টাকা দেওয়া হয়েছিল তাঁকে।

অনুষ্কা শর্মা
আজ অনুষ্কা যে জায়গায় রয়েছেন সেটা সম্পূর্ণ নিজের যোগ‍্যতায় অর্জন করেছেন তিনি। তাঁরও শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে। কেরিয়ারের শুরুতে মাত্র ৪০০০ টাকা পেতেন তিনি। সেখান থেকে আজ তাঁর একার সম্পত্তি ২৫০ কোটিরও বেশি। স্বামী বিরাট কোহলি এবং মেয়ে ভামিকাকে নিয়ে সুখের সংসার।

বিপাশা বাসু
বলিউডের ‘ডাস্কি বিউটি’ বিপাশা। অভিনয়ে ডেবিউয়ের আগে মডেলিং জগতে জনপ্রিয়তা পেয়েছিলেন এই বঙ্গললনা। যখন বলিউডে পা রাখেন, প্রথম ছবি থেকেই নিজস্ব পরিচয় বানিয়ে নিয়েছিলেন। তবে মডেলিং এর শুরুর দিনগুলোতে এক একটা কাজের জন‍্য মাত্র ১০০০-১৫০০ টাকা করে পেতেন বিপাশা।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস
বলিউড থেকে হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। আজ তিনি একজন আন্তর্জাতিক স্তরের তারকা। কিন্তু শুরুটা এতটাও সহজ ছিল না তাঁর জন‍্য। মডেলিং এর প্রথম প্রোজেক্টের জন‍্য ৫০০০ টাকা পেয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু জানা যায়, সেই টাকাটা কখনো খরচ করেননি তিনি। এখনো যত্ন করে রেখে দিয়েছেন প্রথম পারিশ্রমিক।

The short URL of the present article is: https://tvforumbd.com/29a7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান