বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

অভিনেত্রী সারিকার স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ফোরাম প্রতিবেদক / ৭১ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২২
অভিনেত্রী সারিকার স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

৫০ লাখ টাকা যৌতুক চেয়ে মারধরের ঘটনায় করা মামলায় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন স্বামী জিএস বদরুদ্দিন আহম্মেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আজ সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা এই আদেশ দেন।

আজ আদালতে মডেল সারিকা সাবরিন বাদী হয়ে মামলাটি করেন। মামলায় শুনানি শেষে বিচারক মামলাটি আমলে নিয়ে জিএস বদরুদ্দিন আহম্মেদের বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারি করেন। বিচারক গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর দিন ধার্য করেছেন ।

মামলার সূত্রে জানা যায়, ‘সারিকা ও বদরুলের বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার মা–বাবা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাব উপহার হিসেবে দেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকেন। ৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকাকে এক কাপড়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেন।’

এছাড়া আরও বলা হয়, ‘গত ১৯ নভেম্বর ঢাকার ধানমন্ডিতে এ বিষয়ে একটি সালিস বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের একপর্যায়ে আসামি বলেন যে ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবেন না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন বলে দ্রুত চলে যান।’

এ বিষয়ে কথা বলার জন্য যোগাযোগ করা হলে সারিকার স্বামী বা শ্বশুরবাড়ির কারও জবাব পাওয়া যায়নি।

উল্লেখ্য এর আগে ২০১৪ সালে মাহিম করিমকে বিয়ে করেন সারিকা। বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়। ২০০৬ সালে মডেলিং শুরু করেন সারিকা। তারপর একটি মোবাইল ফোন কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান।

The short URL of the present article is: https://tvforumbd.com/cdg0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান