সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

অভিনয়কে বিদায় জানালেন আনুম ফায়াজ

ফোরাম প্রতিবেদক / ১৭৮ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২৩
অভিনয়কে বিদায় জানালেন আনুম ফায়াজ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ধর্মের কারণে অভিনয় ছাড়া নতুন কোনো ঘটনা নয়। বর্তমান সময়ের অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ধর্মের কারণে শোবিজ জগত ছেড়েছেন। বাংলাদেশ, ভারত এবং পাকিস্তান তিন দেশের ইন্ডাস্ট্রিতেই এই ঘটনার নজির রয়েছে। এবার পাকিস্তানের জনপ্রিয় নায়িকা আনুম ফায়াজ ধর্মে মনোনিবেশ করে অভিনয়কে বিদায় বলেছেন।

ধর্মীয় মানতেই শোবিজ অঙ্গনকে বিদায় বলেছেন আনুম ফায়াজ। পাকিস্তানি গণমাধ্যম ডনের প্রতিবেদন বলছে, এখন থেকে আর কোনও সিনেমা-নাটকে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন আনুম ফায়াজ।

এদিকে পাকিস্তানের জিও নিউজ গত সোমবার জানায়, জনপ্রিয় কয়েকটি নাটকে নিজের অভিনয় প্রতিভা দেখিয়েছেন আনুম। কিন্তু হঠাৎ পর্দায় দেখা যাচ্ছিলো না তাকে। পরে শোবিজ জগত পরিত্যাগের ঘোষণা দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, এই বার্তা লেখা আমার জন্য কঠিন। আপনারা দীর্ঘদিন আমার মিডিয়া ক্যারিয়ারের প্রতি পূর্ণ সমর্থন দিয়ে এসেছেন। কিন্তু এখন থেকে আমি শোবিজ অঙ্গন পরিত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি। ইসলাম ধর্মের বিধি-বিধান অনুযায়ী জীবন পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আশা করি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

২০১৬ সালে আসাদ আনোয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আনাম ফয়েজ। এই দম্পতির একটি পুত্র সন্তানও রয়েছে। আপাতত ধর্ম ও সংসার নিয়েই তিনি থাকবেন বলে জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যম।

The short URL of the present article is: https://tvforumbd.com/9yoe


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান