বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

অবশেষে মুক্তি পেলো ‘বিউটি সার্কাস’র ট্রেইলার (ভিডিও)

ফোরাম প্রতিবেদক / ২৬৯ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১১, ২০২২
অবশেষে মুক্তি পেলো ‘বিউটি সার্কাস’র ট্রেইলার (ভিডিও)
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মুক্তির অপেক্ষায় রয়েছে সরকারের অনুদানপ্রাপ্ত (২০১৪-১৫) ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। আগামী ২৩ সেপ্টেম্বর সারা দেশে মুক্তির পাওয়ার কথা বহুল প্রতীক্ষিত সিনেমাটি। এরই মধ্যে প্রকাশ পেলো এই ছবির ট্রেইলার।

শনিবার ( ১০ সেপ্টম্বর) অন্তর্জালে মুক্তি দেয়া হয় ‘বিউটি সার্কাস’র ট্রেলার। আবহমান বাংলার সার্কাস শিল্পকে ঘিরে এক রোমাঞ্চকর ঐতিহাসিক প্রতিশোধের গল্পের নাম ‘বিউটি সার্কাস’। সার্কাসকন্যা বিউটির রহস্যজাগানিয়া এক লড়াই ও টিকে থাকার গল্প। দুই মিনিট আট সেকেন্ডের ট্রেইলারে দ্যুতি ছড়িয়েছেন জয়া আহসান, ফেরদৌস, এবিএম সুমরা।
ঢাকা ও ঢাকার বাইরে প্রাঙ্গণেমোরের ৩টি নাটকের প্রদর্শনী

সিনেমাটি পরিচালনা করেছেন মাহমুদ দিদার। এতে আরও অভিনয় করেছেন তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি প্রমুখ। চলচ্চিত্রটিতে ব্যবহৃত হয়েছে তিনটি গান। গানগুলো গেয়েছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল।

এর আগে ৩১ আগস্ট রাতে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এর হাতে চলচ্চিত্রটির পোস্টার তুলে দেয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্রের প্রচারণা শুরু করেন এর নির্মাতা মাহমুদ দিদার।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে দুইশত জনের নির্মাণ সঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চিত্রধারণের কাজ করেন নির্মাতা। এর জন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করেন।
নাইন এমএম নিয়ে আসছেন মালেক আফসারী

২০১৭ সালে নির্মাণ শুরু হলেও চলচ্চিত্রটির ব্যাপ্তি ও নির্মাণের বৃহৎ আয়োজন সম্পন্ন করতে প্রায় পাঁচ বছর সময় লাগে নির্মাতার। করোনা মহামারির কারণেও পিছিয়েছে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রটির মুক্তি। অবশেষে রুপালী পর্দায় ধরা পড়তে যাচ্ছে তারকাবহুল চলচ্চিত্রটি।

চলচ্চিত্রটির মধ্য দিয়ে ‘অলাতচক্র’র পর দেশের বড়পর্দায় আবারও হাজির হচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি, প্রমুখ।

চলচ্চিত্রটিতে ব্যবহৃত হয়েছে তিনটি গান। গানগুলো গেয়েছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল।

The short URL of the present article is: https://tvforumbd.com/v44a


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান