শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

অবশেষে ডিপজল-সিদ্দিকের ভুল-বোঝাবুঝির অবসান

ফোরাম প্রতিবেদক / ৮৪ জন দেখেছেন
আপডেট : মে ৩০, ২০২৩
অবশেষে ডিপজল-সিদ্দিকের ভুল-বোঝাবুঝির অবসান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রয়াত কিংবদন্তি নায়ক ও সংসদ সদস্য ফারুকের মৃত্যুর দিনেই তার আসনে নির্বাচনের ঘোষণা দিয়ে রীতিমতো সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান। এতে অভিনেতার ওপরে ব্যাপক ক্ষোভ ঝেড়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম, মিডিয়া পাড়া ও সংবাদমাধ্যমে হয়েছে লেখালিখিও। সম্প্রতি তাদের মধ্যকার সেই ভুল-বোঝাবুঝির অবসান হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন সিদ্দিক।

পাঠকদের জন্য অভিনেতার পোস্টটি হুবহু তুলে ধরা হলো-
আলোচনা শব্দটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। আমি সবসময়ই মনে করি, যেকোনো সমস্যা সৃষ্টি হয় ক্ষোভ থেকে। আর এই ক্ষোভকে পুষে রাখলে অন্য কিছু রূপ নেয়। সচেতন ও ভালো মানুষ হিসাবে ক্ষোভকে অন্য রূপ দেওয়া উচিত নয়। আলোচনার মাধ্যমে দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হয়েছে আর আমরা সামান্য ভুল-বোঝাবুঝি শেষ করতে পারব না।

সেটা কি করে হয়? তাহলে আমরা কিসের মানুষ? আল্লাহপাক আমাদেরকে আশরাফুল মাখলুকাত হিসাবে সৃষ্টি করেছেন। তাই আলোচনার মাধ্যমে আজ বড় ভাই ডিপজল ভাইয়ের সঙ্গে যে সামান্য ভুল-বোঝাবুঝি হয়েছিল তার অবসান হলো। মধ্যস্থতা হিসাবে ছিলেন ডিবি প্রধান হারুন ভাই এবং বন্ধু চলচ্চিত্র নায়ক জায়েদ খান।

তাই আমি সবাইকে বলব আসুন আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের সকল প্রকার সমস্যা সমাধানের জন্য আলোচনা করে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং সকল দলের অংশগ্রহণমূলক সুন্দর একটি জাতীয় সংসদ নির্বাচন উপহার দেই দেশ ও জাতিকে। আল্লাহপাক সবাইকে হেফাজত করুন, আমিন।

The short URL of the present article is: https://tvforumbd.com/4981


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান