মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

অন্য কারও প্রেমে পড়তেই পারে আমার স্ত্রী: শ্রীজাত

ফোরাম প্রতিবেদক / ২৬৮ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ৫, ২০২৩
অন্য কারও প্রেমে পড়তেই পারে আমার স্ত্রী: শ্রীজাত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘মানবজমিন’ সিনেমা নিয়ে উৎসাহ কলকাতার বাঙালি দর্শকদের মধ্যে। মুক্তির অপেক্ষায় কবি শ্রীজাতের প্রথম এই সিনেমা। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় আর প্রিয়াঙ্কা সরকার।

সকলেরই আশা এক অন্য ধারার সিনেমা দেখার সুযোগ পাওয়া যাবে। এছাড়াও দেখা মিলবে সৃজিত মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখার্জিকে। দূর্বাও ক্যামেরার সামনে এলেন প্রথমবারই। খবর- আনন্দবাজার’র।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন শ্রীজাত। পাশে ছিলেন স্ত্রী দূর্বা। দুজনের সম্পর্কের রসায়ন বরাবরই মন কাড়ে নেটিজেনদের। তবে ট্রোলও হন কখনও-কখনও। সেই নিয়েই কথা বললেন তারা। আর যখন প্রশ্ন করা হলো, বউ দূর্বা যদি কারও প্রেমে পড়েন কী করবেন। খুব ঠান্ডা মাথায় উত্তর দিলেন।

শ্রীজাত জবাব দেন, ‘প্রেমে পড়লে তো ভালো। বুঝব ওর মধ্যে সেই সজিবতাটা আছে। মানুষ তো প্রেমে পড়বেই। নাহলে বুঝতে হবে মরে গেছে। তার মনটা নেই কোথাও। কোনও নতুনের প্রতি যদি আগ্রহ তৈরি না হয়। প্রেমে পড়া মানে তো এই না শিকড় ছেড়ে ঘুড়ির মতো উড়ে যেতে হবে তা নয়। প্রেম তো আসতেই হবে জীবনে। যদি কারও জীবনে প্রেম না আসে আমি বুঝব তার জীবনে রোদ-জল ঢুকছে না। বা সে নিজেকে আটকে রেখেছে।’

পাশ থেকে দূর্বা বলে ওঠেন, ‘আমার পক্ষে সিরিয়াস প্রেমে পড়া সম্ভবও নয়। আমার বন্ধুরাও এটা নিয়ে মজা করে। আমার প্রেমে পড়লেই শ্রীজাতর কবিতাই তো মাথায় আসে। আর ওখানেই শেষ।’ সঙ্গে দূর্বা আরও জুড়ে দেন, ‘আসলে জীবনে অনেকগুলো কম্পার্টমেন্টস আছে। প্রেম থাক-বন্ধুত্ব থাক। পারস্পরিক বোঝাপড়া আর শ্রদ্ধা থাকলে বাকিগুলো নিজের মতো থেকে যায়।’

ইতিমধ্যেই মানবজমিনের দুটো গান হিট হয়েছে বলে জানা গেছে। শ্রেয়া ঘোষালের কণ্ঠে তোকে দিলে। আর দ্বিতীয় রামপ্রসাদি সুরে অরিজিৎ সিং-এর গান। ‘মন রে কৃষিকাজ জানো না…’ শুনে বিভোর হয়েছেন অনেকেই ইতিমধ্যে।

The short URL of the present article is: https://tvforumbd.com/g18b


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান