মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

অন্যের জন্য প্রার্থনা করলে আল্লাহ আপনার সুখ বাড়িয়ে দেবেন: প্রভা

ফোরাম প্রতিবেদক / ৯১ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৩০, ২০২২
অন্যের জন্য প্রার্থনা করলে আল্লাহ আপনার সুখ বাড়িয়ে দেবেন: প্রভা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয়ের মাধ্যমে অনেক আগেই শোবিজে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন তিনি। নাটক ও বিজ্ঞাপনের কাজে ব্যস্ত সময় কাটালেও সোশ্যালে সক্রিয় দেখা যায় লাস্যময়ী এই সুন্দরীকে।

প্রভা সোশ্যালে মাঝে মাঝেই তার কাজের আপডেট জানিয়ে থাকেন। এসবের বাইরে ব্যক্তিজীবন ও অন্যান্য বিষয়ে মতামতও তুলে ধরতে দেখা যায় তাকে।

একমাত্র আল্লাহ প্রকৃত কষ্ট বোঝেন: প্রভা

সম্প্রতি ছোটপর্দার এই অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে একটি চেয়ারে বসে আছেন তিনি। মাথার খোলা চুলে বাম চোখ প্রায় পুরোটা ঢেকে আছে। আর ডান পাশের কাজল-কালো ভ্রমরের নিচে থাকা মায়াবি চোখে আনমনে তাকিয়ে আছেন তিনি।

তারকা অভিনেত্রী ছবিটির সঙ্গে একটি ক্যাপশনও জুড়ে দিয়েছেন। সেখানে লিখেছেন, “যারা আমাকে পছন্দ করেন না, তাদের জন্য সাধারণত আল্লাহর কাছে এই দোয়াটি নিয়মিত করার চেষ্টা করি, ইয়া আল্লাহ, যারা আমাকে গোপনে ঘৃণা করে, তাদের শত্রু মনে করে, আমার প্রতি ঈর্ষা বোধ করে, আমাকে পছন্দ করে না, দয়া করে আমার কাছে যা আছে তা তাদের দিয়ে দাও। তাদের সুখী করো, যাতে তারা আমার কষ্ট বুঝে এবং আমার সঠিক ও ভুল সম্পর্কে সত্য জানতে পারে।”

‘ক্যান্ডিড’ ছবিতেই মুগ্ধতা ছড়াচ্ছেন প্রভা

তিনি আরও লিখেছেন, “আল্লাহ, দয়া করে আমাকে হেদায়েত দান করুন যাতে আমি সবাইকে সম্মান করতে পারি এবং কাউকে ঘৃণা না করতে পারি বা কাউকে হিংসা করতে না পারি। যাতে আমি চারপাশের সবার সঙ্গে মিলেমিশে থাকতে পারি।”

শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে এই অভিনেত্রী আরও লিখেছেন, “আপনি যদি আপনার বিদ্বেষীদের জন্য এমন দোয়া করেন, বিশ্বাস করুন আল্লাহ আপনার উদারতার জন্য আপনার প্রতি অনেক খুশি হবেন। আল্লাহ আপনাকে বরকতময় রাখবেন এবং শত্রুদের হৃদয়ে আপনার প্রতি শুভ কামনা সৃষ্টি করবেন। মনে রাখবেন, আপনি যদি অন্যের সুখের জন্য প্রার্থনা করেন তাহলে আল্লাহ আপনার সুখ বাড়িয়ে দেবেন।”

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

The short URL of the present article is: https://tvforumbd.com/5h2s


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান