সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

অন্ধকার জগতে টলিউডের নায়িকারাও!

ফোরাম প্রতিবেদক / ১৩১ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২৩
অন্ধকার জগতে টলিউডের নায়িকারাও!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শোবিজ অঙ্গনে অপরাধ জগতের টাকা বিনিয়োগ নিয়ে নানা কাহিনী শোনা যায়। বলিউডে এই অভিযোগ পুরোনো হলেও কলকাতার টলিউডেও শিক্ষা দুর্নীতির অর্থ বিনিয়োগ হয়েছে? এখন এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে রাজ্য-রাজনীতিতে। গ্ল্যামারের আড়ালে এমন অন্ধকার জগতে হাঁটছেন নায়িকারা।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, শিক্ষা দুর্নীতিতে গ্রেফতার পার্থ চট্টোপাধ্য়ায় ঘনিষ্ঠ অর্পিতা ছিলেন মডেল-অভিনয় জগতের। এদিকে শিক্ষা দুর্নীতিতে নাম জড়িয়ে যাওয়া আরামবাগের শাহিদ ও হাওড়ার হৈমন্তীর বিরুদ্ধে টলিউডে টাকা বিনিয়োগ করার অভিযোগ ওঠায় জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

শিক্ষাক্ষেত্রে নিয়োগ দুর্নীতিতে নাম জড়িয়ে ঝড় তুলেছিলেন মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। পার্থ ঘনিষ্ঠ এই অভিনেত্রীর দুই ফ্ল্যাট থেকে মিলেছিল প্রায় ৫০ কোটি টাকা, পাশাপাশি উদ্ধার হয়েছে কোটি কোটি টাকার গহনাসামগ্রী। সম্প্রতি নিয়োগ দুর্নীতিতে হুগলির আরামবাগের প্রাথমিক শিক্ষক শাহিদ ইমামের নাম উঠে আসে। শাহিদ নিজে অভিনয়-মিউজিক ভিডিও করেছে, পাশাপাশি সে মোটা টাকা বিনিয়োগ করেছে টলিউডে। এবার হাওড়ার হৈমন্তী গঙ্গোপাধ্যায়। তার বিরুদ্ধে সিনেমা ও টিভি সিরিয়ালে লক্ষ লক্ষ টাকা ইনভেস্ট করার অভিযোগ উঠেছে। নিজে অভিনয়ও করেছেন।

রাতভর টাকা গোনার ছবি দেখে স্তম্ভিত হয়েছিল গোটা ভারত। কিন্তু বলিউড-টলিউডের সঙ্গে যেন যোগসূত্র বেড়েই চলেছে শিক্ষা নিয়োগে দুর্নীতির তদন্তে। বেলঘড়িয়া থেকে আরামবাগ হয়ে নাম উঠল হাওড়ার। নিয়োগ দুর্নীতিতে ইতিমধ্যে গ্রেফতার হয়েছে রাজ্যের সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় থেকে একাধিক শিক্ষাপর্ষদ ও বোর্ডের কর্মকর্তা। এবার জেলা ভিত্তিক এজেন্টেদর নাম উঠে আসছে। তদন্তের জাল বিস্তার করতেই যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ হৈমন্তীর নাম জানিয়ে দেয়। তার সাবেক স্বামী গোপাল দলপতিও এই দুর্নীতির সঙ্গে যুক্ত বলে জানিয়েছিল কুন্তল। অন্যদিকে আরামবাগে বাড়ি প্রাথমিক শিক্ষক শাহিদ ইমামও এই চক্রের সঙ্গে যুক্ত বলে অভিযোগ।

যত দুর্নীতির তদন্ত এগোচ্ছে তত অভিনয় জগতের যোগও বাড়ছে। অর্পিতা থেকে শাহিদ হয়ে এখন হৈমন্তী। একদিকে রাজনৈতিক নেতৃত্ব, আমলা, এজেন্ট। সঙ্গে বলি-টলি যোগ। টলিউডে অর্থ বিনিয়োগের মতো অভিযোগও সামনে এসেছে। হৈমন্তীর সঙ্গে প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা, অভিনয় জগতের তাবড় অভিনেতাদের ছবিও এখন প্রকাশ্যে এসেছে। অর্পিতা, শাহিদ, হৈমন্তীর পর কে? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

The short URL of the present article is: https://tvforumbd.com/31y4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান