শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

অন্তরঙ্গ দৃশ্যে হাজির তামান্না

ফোরাম প্রতিবেদক / ৬৯ জন দেখেছেন
আপডেট : জুন ১৫, ২০২৩
অন্তরঙ্গ দৃশ্যে হাজির তামান্না
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রায় দুই দশকের দীর্ঘ ক্যারিয়ার। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দাপুটের সঙ্গে কাজ করার পর বলিউডেও শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন তিনি। দীর্ঘ এই ক্যারিয়ারে পর্দায় কখনো অন্তরঙ্গ দৃশ্যে দেখা দেননি জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া।

বলিউডের এ অভিনেত্রীকে এতদিন অন্তরঙ্গ দৃশ্যে দেখা না গেলেও এবার ব্যতিক্রমভাবে ধরা দিলেন তিনি। সম্প্রতি তার অভিনীত ‘লাস্ট স্টোরিজ-২’ এর আংশিক দৃশ্য প্রকাশ হয়েছে। সেখানেই অতীতের রেকর্ড ভাঙতে দেখা গেছে তাকে।

বাঙালি পরিচালক সুজয় ঘোষের গল্পে নির্মাণ করা হয়েছে ‘লাস্ট স্টোরিজ-২’। এতে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয়। এই সিরিজেরই প্রকাশ হওয়া দৃশ্যে অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ দেখা গেছে নায়িকাকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা।

আনন্দবাজার পত্রিকার খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই দৃশ্য নিয়ে কথা বলেছেন তামান্না। জানান, ‘লাস্ট স্টোরিজ-২’ এর জন্য প্রথমবার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি।

অভিনেত্রী বলেন, আমি আমার এত বছরের কর্মজীবনে কখনো কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে কিছুটা গুটিয়ে যাই। আমার কাছে মনে হয়, এটা কখনোই করব না আমি। এতদিন এই সিদ্ধান্তেই অটুট ছিলাম যে, কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।

তামান্নার ভাষ্যমতে, তিনি সবসময় সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে চেয়ছেন। তিনি খুশি ও কৃতজ্ঞ যে, সুজয় এই চরিত্রের জন্য তাকে নির্বাচন করেছিলেন। এর আগে কখনো এমন দৃশ্যে অভিনয় করেননি তিনি। এ কারণে তাকে এ চরিত্রের জন্য না নিলেও পারতেন বলে জানান বলি তারকা।

২০১৮ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় লাস্ট স্টোরিজ ( Lust Stories), দীর্ঘ চার বছর পর আবারও আসতে চলেছে লাস্ট স্টোরিজ 2 ( Lust Stories 2). ইতিমধ্যে এর টিজার প্রকাশিত হয়েছে।

নতুন এই সিরিজে অভিনয়ের কেন্দ্রবিন্দুতে থাকছেন অভিনেত্রী কাজল, নীনা গুপ্তা, তামান্না ভাটিয়া, বিজয় ভার্মা, মৃণাল ঠাকুর, তিলোত্তমা সোম, অমৃতা সুভাষ, অঙ্গদ বেদিসহ আরো অন্যান্য তারকা। ‘লাস্ট স্টোরিজ’ ছিল যৌনতায় ভরপুর একটি সিরিজ। ওই সিরিজের বেশ কিছু ক্লিপস এখনও সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করে।

সেই সিরিজের দ্বিতীয় ভাগ আরো বোল্ড হতে চলেছে, যেখানে অভিনয় করছেন এই নতুন প্রেমিক জুটি তথা তামান্না ও বিজয়। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। ঘনিষ্ঠ দৃশ্যে ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশকিছু অভিনেত্রী এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে গোটা দুনিয়ার কাছে পরিচয় পেয়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/ddar


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান