সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা সামান্থার অ্যাকশনে মজেছে দর্শক

ফোরাম প্রতিবেদক / ১৫১ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২২
অন্তঃসত্ত্বা সামান্থার অ্যাকশনে মজেছে দর্শক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতের দক্ষিণের লেডি সুপাস্টার সামান্থা রুথ প্রভুর ভক্ত সংখ্যা আসমুদ্র হিমাচল বিস্তৃত। ও আন্তাভার পর সেই জনপ্রিয়তা আরও বেশ খানিকটা বেড়ে গিয়েছে। সামান্থার ছবি নিয়ে দর্শকের উৎসাহের অন্ত নেই। তেলুগু ও তামিল ভাষায় মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভুর জমজমাট অ্যাকশন থ্রিলার মুভি যশোদা। পরিচালক হরি-হরিশের নির্দেশনায় এবার পর্দায় গর্ভবতী সামান্থাকে দেখবে দর্শক। একজন অন্তঃসত্ত্বা মহিলার জমজমাট অ্যাকশন সিক্যুয়েন্সই এই ছবি ইউএসপি। মুক্তি পেল যশোদার টিজার। সায়েন্স-ফিকশন মুভি যশোদার টিজারে তাক লাগিয়ে দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ১ মিনিট ১৪ সেকেন্ডের টিজারে ও আন্তাভা গার্লের কেরামতিতে মুগ্ধ দর্শক। রক মিউজিকে কোমর দুলিয়ে দর্শকের মনোরঞ্জনের পাশাপাশি সিরিয়াস চরিত্রেও জুরি মেলা ভার সামান্থার।

মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি

টিজারের শুরুতেই দেখা যাচ্ছে চিকিৎসকের কাছে গিয়েছেন সামান্থা। একজন গর্ভবতী মহিলার জন্য বেশ কিছু নিয়ম বেধে দিচ্ছেন তিনি। আর
ঠিক সেই সময়ই কুকুরের তাড়া খেয়ে প্রাণপন ছুটে চলেছেন অভিনেত্রী। শত্রুদের সঙ্গে রীতিমতো মারপিট করার দৃশ্যে দখা যাচ্ছে সামান্থাকে। মাঝরাতে ঘুমের মধ্যে আচমকা জেগে উঠছেন। টিজার থেকে এটুকু স্পষ্ট এই ছবিতে সামান্থার চরিত্রটি বেশ চমকপ্রদই হবে। উল্লেখ্য, ছবির নাম-ভূমিকায় অর্থাৎ যশোদার চরিত্রেই দর্শকের দরবারে নিজের নয়া কামাল দেখাতে আসছেন সামান্থা রুথ প্রভু।

যশোদার পোস্টারে অবশ্য অন্তঃসত্ত্বা সামান্থাকে দেখা যাবে এই বিষয়ে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। তবে টিজার মুক্তির পর সামান্থার চরিত্রের কয়েক ঝলকে একেবারে বাকরুদ্ধ দর্শক। উল্লেখ্য, গোটা ট্রেলার জুরে কিন্তু, সামান্থা ছাড়া আর কোনও চরিত্রকে দেখানো হয়নি। তবুও খুশি দর্শক। একেবারে নয়া অবতারে দক্ষিণী অভিনেত্রীকে দেখার জন্য সিলভার স্ক্রিনে যশোদার মুক্তির জন্য একটু অপেক্ষা তো করতেই হবে। ট্রেলারে রহস্য-রোমাঞ্চের যাবতীয় উপাদানের মিশ্রনে বড় পর্দায় যে যশোদা ধামাকা করতে তৈরি।

বলিউডে ৯০ শতাংশ বিদেশি কাজ করছেন বেআইনি ভাবে

তামিল, তেলুগু ভাষা ছাড়াও হিন্দি, কন্নড় ও মালায়ালাম ভাষাতেও এই ছবি মুক্তি পাবে। সব মিলিয়ে মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে সামান্থার নতুন ছবি। শ্রীদেবী মুভিজের ব্যানারে মুক্তি পাবে যশোদা। সামান্থার পাইপ লাইনে রয়েছে শুকুন্তলাম, খুশি। খুশিতে সামান্থার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে লাইগারের অভিনেতা বিজয় দেবেরাকন্ডাকে।

অন্যদিকে লাস্ট বাট নট ইন লিস্ট ভারতীয় ছবির গণ্ডি পেড়িয়ে এবার আন্তর্জাতিক ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন ও আন্তাভা গার্ল সামান্থা রুথ প্রভু। Arrangements Of Love ছবির হাত ধরেই হলিউডে ডেবিউ করবেন নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রী সামান্থা রুথ প্রভু।

https://eisamay.com/entertainment/cinema/samantha-ruth-prabhu-plays-pregnant-woman-role-yashoda-teaser-reveals-it/articleshow/94156478.cms

 

The short URL of the present article is: https://tvforumbd.com/faka


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান