সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে শুটিং করলেন রাজ

ফোরাম প্রতিবেদক / ৬৫৪ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৬, ২০২০
অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে শুটিং করলেন রাজ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। অন্যদিকে তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি অন্তঃসত্ত্বা। এর মধ্যে মারা যান রাজের বাবা। বিষাদে ছেয়ে যায় তাদের পরিবার। এরইমধ্যে জানা গেল, মাতৃত্বের স্পষ্ট ছাপ নিয়ে লাইট-ক্যামেরা-অ্যাকশন শব্দগুলোর মুখোমুখি হয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন টলিউডের লাস্যময়ী এ নায়িকা। তবে একা অভিনয় করছেন না সঙ্গে রয়েছেন তার স্বামী রাজ চক্রবর্তী। বলিউডে অন্তঃসত্ত্বা নায়িকারা শুটিং করলেও বাংলায় সম্ভবত এই প্রথম। এছাড়া এই প্রথম রাজ-শুভশ্রীর অফ স্ক্রিন রোমান্স অন স্ক্রিনে দেখা যাবে। ফলে এই দম্পতিকে ঘিরে উত্তেজনা এখন তুঙ্গে।

বিজ্ঞাপনটি শুভশ্রী তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এক মিনিট ৫৬ সেকেন্ড দৈর্ঘ্যের এই বিজ্ঞাপনে উঠে এসেছে, শোবিজ অঙ্গনে শুভশ্রীর পথচলা, রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম-বিয়ের গল্প। রোমান্টিক মুডে ক্যামেরাবন্দি হয়েছেন এই দম্পতি। সামজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তোলপাড় হয়ে গেছে এ নিয়ে।

রাজ-শুভশ্রী প্রেমের সম্পর্কে জড়ানোর পর ২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটান এই জুটি। ওই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

The short URL of the present article is: https://tvforumbd.com/l8ad


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান