বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

অনৈতিক সম্পর্কের প্রস্তাবে কী করেছিলেন অদিতি

ফোরাম প্রতিবেদক / ৩৫১ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৪, ২০২০
অনৈতিক সম্পর্কের প্রস্তাবে কী করেছিলেন অদিতি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে কাস্টিং কাউচ বা অবৈধ সম্পর্কের প্রস্তাবের অভিযোগ নতুন নয়। পরিচালক প্রযোজকদের কাছে এমন প্রস্তাব হরহামেশায় পেয়ে থাকেন বলি কুইনরা। কেউ সেটাকে মেনে নেয় আর কেউবা প্রতিবাদও করে।

বলিউডে সাম্প্রতিক অভিনেত্রীদের মধ্যে বেশ সম্ভাবনাময় অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সৌন্দর্যের সঙ্গে সঙ্গে তাঁর ব্যক্তিত্বও আকর্ষণ করে মানুষকে। হায়দরাবাদের রাজপরিবারের মেয়ে অদিতি।

ছবিতে সুযোগ পাওয়ার জন্য অতিরিক্তি কোনও মূল্য দিতে বা আপোশ করতে কখনওই রাজি ছিলেন না অদিতি। বলিউডে কাস্টিং কাউচ নিয়ে বহুবার বিতর্ক তৈরি হয়েছে। নানা ঘটনার সূত্রে এই বিষয়টি উঠে এসেছে।

ছবিতে সুযোগ পেতে অভিনেত্রী এবং অনেক সময়ে অভিনেতাদেরও শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়। এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন অনেকেই। অনেকেই পরে সংবাদমাধ্যমের সামনে সেই সব ঘটনা তুলে ধরেছেন।

এক সাক্ষাৎকারে অদিতি রায় হায়দারি জানিয়েছিলেন, একটা সময়ে এই ধরনের প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁকে বেশ কিছু কাজ হারাতে হয়েছে। তিনি প্রস্তাবে যেমন রাজি হননি। তেমনই এই ধরনের প্রস্তাবের বিরুদ্ধে প্রতিবাদও করেছেন।

ওই সাক্ষাৎকারে অদিতি বলেছিলেন যে, বেশ কিছুদিন তাঁর হাতে কোনও কাজ ছিল না। কাস্টিং কাউচের বিরুদ্ধে তাঁর এই পদক্ষেপের জন্য দীর্ঘ সময়, প্রায় আট মাস তিনি কোনও কাজ পাননি বলেছিলেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/wu4v


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান