শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

অনেক আপন করে নিয়েছেন আপনারা : অন্তরা

ফোরাম প্রতিবেদক / ১৮৯ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২৩
অনেক আপন করে নিয়েছেন আপনারা : অন্তরা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। শোবিজে অনেক আগে অভিষেক হলেও মাঝে পড়ালেখার জন্য সাময়িক বিরতি নেন। বিদেশ থেকে পড়ালেখা শেষ করে দেশে আসার পর ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে যুক্ত হন। এই নাটকের মাধ্যমে অল্প সময়ের মধ্যেই দর্শকমহলে সাড়া ফেলেন অভিনেত্রী।

নাটকটির চতুর্থ সিজনে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করেন ফারিয়া। এতে তার উপস্থিতি অল্প সময়ের জন্য হলেও তা সানন্দে গ্রহণ করে নেয় দর্শকরা। চরিত্রটি এতটাই সাড়া ফেলে যে, দর্শকরা অভিনেত্রীর মূল নাম ভুলে এখন ‘অন্তরা’ নামেই চেনেন তাকে।

বিভিন্ন অনুষ্ঠানে অভিনেত্রী হাজির হলে সে সময় উপস্থিত দর্শকরা তাকে ‘অন্তরা’ নামে ডাকেন বলে একাধিকবার জানিয়েছেন ফারিয়া। এ নিয়ে আনন্দিত তিনি। অনেক শান্তিও পান। এবার কুমিল্লায় এক অনুষ্ঠান থেকে ফিরে সে কথাই জানালেন। একই সঙ্গে কুমিল্লাবাসীর ভালোবাসার প্রতি মুগ্ধতাও প্রকাশ করলেন অভিনেত্রী।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে ফারিয়া লেখেন, ‘কুমিল্লার মানুষদের ভালোবাসায় আমি মুগ্ধ। সবাই যখন আগুন আগুন বলে চিৎকার দেয় অনেক শান্তি পাই। আর নামটা (ফারিয়া শাহরিন) ভুলে “অন্তরা” আপু ডাকে, মনে হয় আর কিছুই চাওয়ার নেই এই জীবনে। অনেক আপন করে নিয়েছেন আপনারা আমাকে। আমি কৃতজ্ঞ।’

গত ২৫ ফেব্রুয়ারি দুপুর ১২টায় কুমিল্লা শহরে কান্দিরপাড়স্থ ঝাউতলায় একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। আর সেখান থেকে ফিরেই নিজের চরিত্র নিয়ে এসব কথা বলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হন ফারিয়া। এরপর শোবিজে অভিষেক করে নাটক ও বিজ্ঞাপনে কাজ শুরু করেন তিনি। বর্তমানে বিভিন্ন একক ও ধারাবাহিক নাটকে কাজ করছেন এই অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/1b67


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান