বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

অঙ্ক মানুষকে প্রতিবন্ধী বানিয়ে দেয়: জাহ্নবী

ফোরাম প্রতিবেদক / ২৪০ জন দেখেছেন
আপডেট : জুলাই ২২, ২০২২
অঙ্ক মানুষকে প্রতিবন্ধী বানিয়ে দেয়: জাহ্নবী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মুখ খুললেই ট্রোলড হন তারকা সন্তানরা। শুরুটা করেছিলেন আলিয়া ভাট। ভারতের প্রধানমন্ত্রীর নাম পৃথ্বীরাজ চৌহান বলায় এখনো পর্যন্ত খোঁটা শুনতে হয় তাঁকে। অনন‍্যা পাণ্ডের অদ্ভূত কাণ্ডকারখানা আর নিজের ‘স্ট্রাগল’এর কথা বলে হাসির পাত্র হয়েছিলেন। এবার পালা জাহ্নবী কাপুরের। তাঁর দাবি, অঙ্ক নাকি কোনো কাজেই লাগে না।

প্রযোজক বনি কাপুর ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সন্তান হলেন জাহ্নবী। বলিউডে তাঁর এনট্রি তারকা সন্তান হিসাবেই। এর আগেও অনেকবার সোশ‍্যাল মিডিয়া ট্রোলিংয়ের মুখে পড়েছেন জাহ্নবী। কিন্তু শোধরাননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, স্কুলে পড়াকালীন কোন কোন বিষয়গুলি তাঁর ভাল লাগত আর কোনগুলোই বা খারাপ লাগত।

জাহ্নবী উত্তরে বলেন, তিনি শুধু ইতিহাস আর সাহিত‍্যই পড়তেন। কারণ ওই দুটো বিষয়েই তিনি ভাল ছিল না। কিন্তু অঙ্ক তাঁর একেবারেই ভাল লাগত না। এমনকি তিনি এটাও বুঝতে পারেন না অঙ্ক শেখার প্রয়োজনটাই বা কী? এত বীজগণিত শিখলেন অথচ ক‍্যালকুলেটারের কখনো দরকারই পড়ল ন। শেষে জাহ্নবী এও বলেন, অঙ্ক মানুষকে প্রতিবন্ধী বানিয়ে দেয়।

সোশ‍্যাল মিডিয়ায় সাক্ষাৎকারের ভিডিওটি ভাইরাল হতেই ঠাট্টা, মশকরা শুরু হয়েছে জাহ্নবীকে নিয়ে‌‌। কেউ বলছেন, তারকা সন্তানদের কাছে আর কত বুদ্ধি আশা করা যায়? আবার কারোর কটাক্ষ, এরা অভিনয় করতে এসেছেন। সেটুকু অন্তত ঠিক করে করতে পারলেই ভাল। বেশি বুদ্ধিমত্তা এদের কাছে আশা করা যায় না। কয়েকজন আবার পরামর্শ দিয়েছেন, অভিনেতাদের মধ‍্যেও বুদ্ধিমত্তা খুঁজলে শাহরুখ খান, সুস্মিতা সেনদের সাক্ষাৎকার দেখা উচিত।

https://www.instagram.com/p/CgQ2DmpJzE7/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 

The short URL of the present article is: https://tvforumbd.com/aarp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান