মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’

ফোরাম প্রতিবেদক / ৬৮ জন দেখেছেন
আপডেট : জুন ৭, ২০২৩
অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বলিউড অভিনেতা অক্ষয় কুমারের হাতে তুলে দিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। সম্প্রতি এ সংসদ সদস্য ভারত সফরে গেলে সেখানে বলিউড নায়কের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় গ্রন্থটি তুলে দেন।

বুধবার (৭ জুন) বিকেলে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন শেখ হেলাল এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম। তিনি বলেন, সম্প্রতি শেখ তন্ময় ভারতে গেছেন। সেখানে বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি তুলে দেন তিনি।

এ সময় বলিউড তারকা ও শেখ তন্ময়ের মধ্যে কথা হয়। অক্ষয় কুমার আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে ওয়াকিবহাল। কেননা, অক্ষয় কুমার তার চাকরি জীবনেই এই মহান নেতা সম্পর্কে জেনেছেন।

অক্ষয় কুমার বলেন, ভারতবর্ষের ইতিহাসে বঙ্গবন্ধু অনন্য এক ব্যক্তিত্ব। সেই পরিবারের একজন সদস্যের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে বেশ আনন্দিত আমি।

এ সময় বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হেলাল উদ্দীনের ছেলে শেখ তন্ময় বাংলাদেশ পরিদর্শনে আমন্ত্রণ জানান অক্ষয় কুমারকে। বলি তারকা সেই আমন্ত্রণ গ্রহণ করেন এবং সুবিধামত সময়ে লাল-সবুজের বাংলাদেশে আসবেন বলেও জানান।

প্রসঙ্গত, অক্ষয় কুমার বলিউডের জনপ্রিয় তারকা হলেও এর আগে তিনি চাকরি করতেন। তার চাকরিজীবনের শুরু হয়েছিল ঢাকাতে। আশির দশকে রাজধানী ঢাকার পূর্বাণী হোটেলে শেফের কাজ করতেন তিনি। এক সাক্সাৎকারে এ ব্যাপারে তিনি বলেছিলেন, আমি ঢাকার পূর্বাণী হোটেলে শেফের কাজ করেছি ছয় মাস।

The short URL of the present article is: https://tvforumbd.com/li3o


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান